তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

নান্দাইলের বঙ্গবাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
ইসলামী শরীয়াহ মোতাবেক পরিচালিত ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার নান্দাইল উপজেলার সীমান্তবর্তী বঙ্গবাজারে ঝাঁকজমকপূর্ণ পরিবেশে ফিতা কেটে ইসলামী ব্যাংকিং এজেন্ট শাখার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি রোয়াইলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম ইকবাল রুমী।

ইসলামী ব্যাংক কিশোরগঞ্জ শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা বাদল ফকিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শিক্ষক মো. শহিদুল্লাহ, বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী মো. শহিদুল ইসলাম কামাল ফকির, প্রবাসী সবুজ মিয়া, শিক্ষক আবুল কালাম ফকির, আলতাফুর রহমান আলতু, সাবেক ইউপি সদস্য ইসমাঈল ভুইয়া, আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান আকন্দ, নাজমুল হক, ডা. নিখিল চন্দ্র বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ববধানে ছিলেন এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক মো. এনামুল হক, আব্দুল মোহিত, মো. মনিরুল ইসলাম ও ইউনিয়ন আ’লীগ নেতা কুয়েত। অনুষ্ঠানে প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান এস.এম ইকবাল রুমী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে পৌছে দিয়েছেন। পিছিয়ে পড়া বাংলাদেশকে সামনের দিকে আরো একশত বৎসর এগিয়ে নিয়ে গেছেন। জনগণের স্বার্থেই ব্যাংকিং শাখা বাধ্যতামূলক করে দিয়েছেন বর্তমান সরকার। আর ইসলামী ব্যাংক লিঃ এখন জনপ্রিয়তার র্শীষে রয়েছেন। সকলেই ইসলামী ব্যাংক শাখায় লেনদেন করে ব্যবাসায়ীক ও অর্থনৈতিক স্বচ্ছলতা ভোগ করার আহব্বান রইল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই