তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে প্রাথমিক বিদ্যালয়ের ৫টি ভবনের উদ্বোধন

কালিয়াকৈরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ের ৫টি ভবনের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
কালিয়াকৈর(গাজীপুর)উপজেলা সংবাদদাতা গাজীপুরের কালিয়াকৈরে ভিডিও কনফারেন্সর মাধ্যমে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ৫টি ভবনের উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি।

জানা যায়,কালিয়াকৈর উপজেলায় প্রাথমিক শিক্ষা  অধিদপ্তরের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ৪১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের প্রকল্প চলমান আছে। চলমান এই উন্নয়ন কাজের ধারাবহিকতায় বুধবার সকালে উপজেলারমজিদচালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন সরাসরি উদ্বোধন এবং বেনুপুর,বাঙ্গুরী,চাপাইর পশ্চিম.রামচন্দ্রপুর ও আমদাইর প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন জুম ক্লাউডে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বাধন করেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার কাজী হাফিজুল আমিন,উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম,উপজেলা প্রকৌশলী সরকার সাজ্জাদ কবীরসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই