তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

কালিয়াকৈরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গবার  রাতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে  এক শিক্ষককে আটক করেছে পুলিশ।  উপজেলার সাহেবাবদ এলাকায় এ ঘটনা ঘটেছে।আটক ব্যক্তির নাম আজিজুল হক। তিনি কালিয়াকৈর উপজেলার সাহেবাবদ এলাকার স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, আজিজুল হক মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মাদ্রাসায় ঘুমন্ত এক শিশুকে ডেকে তোলেন। পরে ওই শিক্ষক রুমে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে বলাৎকার করেন।এরপর ওই ছাত্র কৌশলে ভোরে মাদ্রাসার ছাত্রাবাস থেকে পালিয়ে বাড়িতে চলে আসে। বিষয়টি তার পরিবারকে জানালে বাবা ছেলেকে নিয়ে থানায় আসেন এবং এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ মাদ্রাসা শিক্ষক আজিজুলকে আটক করে থানায় নিয়ে আসে।এ বিষয়ে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদ হোসেনের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কোনো কথা না বলে পাশ কাটিয়ে চলে যান।কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, অভিযোগের ভিত্তিতে মাদ্রাসার এক শিক্ষককে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই