তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি পুলিশের অভিযানে ৩ মাদ্রক ব্যবসায়ী আটক

ভালুকায় ডিবি পুলিশের অভিযানে ৩ মাদ্রক ব্যবসায়ী আটক,বিয়ার উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার । তাদের কাছ থেকে ১৫টি নেশাজাতীয় বিয়ার ক্যান উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে ভালুকার জামিরদিয়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ মাদক উদ্ধার,মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনাসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার রাতে ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা উপজেলার  জামিরদিয়িা মাষ্টারবাড়ি থেকে ১৫টি নেশাজাতীয় বিয়ার ক্যানসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেনঃ- ময়মনসিংহ জেলা সদরের কুষ্টিয়া চকপাড়ার আব্দুল মজিদের ছেলে মোঃ মোজাম্মেল, ভালুকার জামিরদিয়ার সোলায়মানের ছেলে কামরুল হাসান ও বিরুনিয়া ইউনিয়নের গোয়ারী গ্রামের বুলবুলের স্ত্রী মিলি আক্তার। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই