তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা লিগ্যাল এইড কমিটির দ্বি-মাসিক সভা

গৌরীপুর উপজেলা লিগ্যাল এইড কমিটির দ্বি-মাসিক সভা
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুরে (২৯ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে উপজেলা লিগ্যাল এইড কমিটির  দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান  ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। সভায় গত ২ মাসের কর্মকান্ডের বিশদ আলোচনা করা হয়।সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পিপি-৩ প্রকল্প ময়মনসিংহের প্রকল্প সমন্বয়কারী মোঃ নূরুল ইসলাম নাহিদ।

এসময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাত, সদস্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, আনসার ভিডিপি কর্মকর্তা রাকিবুল ইসলাম, ফিল্ড অফিসার আব্দুর রাজ্জাক, জ্যোতি রানী, সাংবাদিক রইছ উদ্দিন, পলি রানী ধর, মোছাঃ মদিনা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই