তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শীতে করোনা ভাইরাস সম্পর্কে প্রধানমন্ত্রীর সতর্কতা

শীতে করোনা ভাইরাস সম্পর্কে প্রধানমন্ত্রীর সতর্কতা
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
আসন্ন শীতে করোনার সেকেন্ড ওয়েভ সম্পর্কে সকলকে সতর্ক করে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান পুনর্ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (বৃহস্পতিবার) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বাধীনতা পুরস্কার-২০২০ প্রদান অনুষ্ঠানে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী বলেছেন,করোনাভাইরাসের আগমনে সমগ্র বিশ্বের অর্থনীতি স্থবির হয়ে পড়লেও তার সরকার এটা মোকাবেলায় প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে, যেন দেশের মানুষ এর থেকে সুরক্ষা পায় এবং দেশের অর্থনীতির গতিশীলতা না হারায়।

এ ছাড়া করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বৃদ্ধির ঘোষণা দিতে গিয়ে সরকারের শিক্ষামন্ত্রী দীপু মনিও শীতকালীন করোনা সংক্রমণের ব্যাপারে সতর্কতা ব্যক্ত করেছেন।ওদিকে, বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির আভাস দিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫ জনের মৃত্যুর কথা জানিয়েছে সরকারের স্বাস্থ্য অধিদফতর। দেশে এ নিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ৫ হাজার ৮৮৬ জনের মৃত্যু হলো।

এর আগে গত ২৭ তারিখে মৃত্যুর সংখ্যা ছিল ২০ জনের, ২৪ তারিখে তা ছিল ১৯ জন।বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতরের করোনা বিষয়ক সর্বশেষ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন আরো ১ হাজার ৬৮১ জন। আর এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন মোট ৪ লাখ ৪ হাজার ৭৬০ জন।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হয়েছেন ১ হাজার ৫৪৮ জন। বাংলাদেশে এ পর্যন্ত কোভিড-১৯ থেকে মোট সুস্থ মানুষের সংখ্যা ৩ লাখ ২১ হাজার ২৮১ জন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই