তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভূয়া র‍্যাব সদস্যসহ আটক-২ জন

কালিয়াকৈরে ভূয়া র‍্যাব সদস্যসহ আটক-২ জন, প্রাইভেটকার জব্দ
[ভালুকা ডট কম : ৩০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে ব্যবসায়ীকে আটক করে মারধর করে চাঁদা আদায় কালে   র‍্যাবের  দুই ভূয়া মেজর ও মাইক্রোবাস চালককে আটক করেছে পুলিশ। দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, সিরাজগঞ্জের চৌহানী উপজেলা সদরের হাইপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে রেজাউল করিম রেজা (৪০),বগুড়ার শেরপুর উপজেলার উদসাম এলাকার ইসমাইল পারমানিকের ছেলে কুমুল পারমানিক(২৪)। তারা কালিয়াকৈর উপজেলা মৌচাক এলাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, সকাল ৯ টার দিকে গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাজার থেকে মাংস ব্যবসায়ী আলমগীর হোসেন এবং সুমন খান নিজেদের  র‍্যাব পরিচয়ে প্রাইভেটকারে তুলে নিয়ে চন্দ্রা দিকে চলে আসে। পড়ে সফিপুর আনসার ভিডিপি এলাকা থেকে মাংস ব্যবসায়ী সাইফুল ইসলামকে তুলে নিয়ে প্রাইভেটকারের ভিতরে বেধরক মারপিট করতে থাকে।তাদের কাছে থাকা মাংস বিক্রির টাকা হাতিয়ে নেয়। পরে উপজেলার কালামপুর পাঁচলক্ষী এলাকার বনের ভিতরে নিয়ে বাড়ী থেকে টাকা এনে দেয়ার জন্য মারপিরট করতে থাকে। এসময় ওই সড়ক দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আবু সাইদ মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে প্রাইভেটকারে মারধরের ঘটনা নিয়ে সন্দেহ হয়। পরে তাদের জিজ্ঞাসবাদ করলে সন্দেহ হলে প্রাইভেটকার চালকসহ দুই র‍্যাব পরিচয়দানকারীকে আটক করে। এসময় প্রাইভেটকারে থাকা ওকিটকি,র‍্যাবের    ভূয়া পরিচয়পত্র ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানিয়েছেন, আটককৃতদের বিরম্নদ্ধে আইনগত ব্যবস্থা    নেয়া হচ্ছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই