তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ফ্রান্সে রাসুল (সা:) এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নওগাঁয় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
ফ্রান্সে হজরত মুহাম্মদ (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের এবং সমগ্র বিশ্বে মুসলিম নিধন ও বর্বরোচিত নিপিড়নের প্রতিবাদে নওগাঁয় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নওগাঁ জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সভাপতিত্বে শহরের নওয়জোয়ান কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তাজের মোড় গিয়ে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা, ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রো এবং সেখানকার পত্রিকা শার্লি এবদা কর্তৃক বিশ্বনবী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রকাশ করে  অবমাননার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। বক্তারা বাংলাদেশের জাতীয় সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাস এবং রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সব পণ্য নিষিদ্ধ করতে  সরকারের হস্তক্ষেপ কামনা করেন। একই সঙ্গে ফ্রান্সের সকল পন্য বর্জন করতে বিশ্বের মুসলমানদের প্রতি আহব্বান জানানো হয়।

এসময় নওগাঁ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আব্দুল মজিদ, নামাগড় মাদ্রাসার অধ্যক্ষ আদম আলী, নওগাঁ টাউন জামে মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলী,এলজিইডি মসজিদের ইমাম হাবিবুর রহমানসহ নওগাঁ জেলার  বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন সহ কয়েক হাজার মুসল্লী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই