তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী

ভালুকায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
৩১ অক্টোবর শনিবার সকাল ১১ টায়  ভালুকার হবিরবাড়ী শিল্প পুলিশ ময়মনসিংহ ৫ এর উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয়। পরে হবিরবাড়ী শিল্প পুলিশ কার্যালয় হলরুমে কমিউনিটি পুলিশিং এর উপর এক আলোচনা সভার আয়োজন করা হয়।

“ মুজিব বর্ষের মুলমন্ত্র, কমিউনিটি পুলিশ হবে সর্বত্র” জনতাই পুলিশ, পুলিশই জনতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিল্প পুলিশ ময়মনসিংহ জুনের এসপি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু এমপি।

অন্যান্যের মাঝে বক্তব্য উপজেলা আওয়ামলীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট শওকত আলী, সহকারী পুলিশ সুপার শিল্প মোঃ নুরুন্নবী, শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা পরিদর্শক খলিলুর রহমান,শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ সদস্য মোঃ জাকারিয়া সোহেল, রো ফ্যাশন লিঃ এর এডমিন মতিউর রহমান, এইচ এস লিঃ এর জিয়াউল হক, ভালুকা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, সিনিয়র অফিসার কমপ্লায়েন্স ক্রাউন  ওয়ার (প্রাঃ)লিঃ সবিতা খাতুন,প্রমুখ।

বক্তারা শিল্প এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে কমিউনিটি পুলিশের কর্মকান্ড ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন। পরে দুইজন শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশের হাতে আইজিপি প্রদত্ত সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই