তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

গফরগাঁওয়ে বসতঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামীসহ পরিবারের লোকজন পলাতক
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
বৃহস্পতিবার ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের জান্নাতুল ফেরদৌসী মানসুরা (২৫) নামে এক গৃহবধূর লাশ বসতঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।ঘটনার পর থেকেই স্বামীসহ শশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন জানান, নিহত গৃহবধূর গলায় দাগের চিহৃ রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের পোড়াবাড়িয়া  গ্রামের সিরাজ শেখের ছেলে সেলিম শেখের সঙ্গে পাশ্ববর্তী উস্থি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাজল মীরের মেয়ে জান্নাতুল ফেরদৌসী মানসুরা বিয়ে হয় প্রায় ৫ বছর পূর্বে।ঘটনা দিন রাতে খাবার খেয়ে স্বামী সন্তান নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিলেন মানসুরা।সকালে বাড়ির লোকজন রহস্য জন্য বসত ঘরের খাটে উপর গৃহবধূর লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।দাম্পত্য জীবনে নিহত মানসুরা এক সন্তানের জননী ও তিন মাসের অন্তঃসত্ত্বা।

নিহতের বাবা কাজল মীর অভিযোগ করে বলেন,২০১৬সালে শেষে দিকে আমার মেয়ে মানসুরাকে পারিবারিক ভাবে বিয়ে দেই।বিয়ের পর থেকে স্বামী এবং শশুর বাড়ির লোকজন যৌতুকের জন্য আমার মেয়েকে নানা ভাবে নির্যাতন করে আসছিল।ওরা আমার মেয়েকে যৌতুকের জন্যই হত্যা করেছে।আমি এ হত্যার বিচার চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই