তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

তজুমদ্দিনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
ভোলার তজুমদ্দিনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে।  শনিবার ৭ নভেম্বর বিকাল ৪টায় আহাম্মদ ভবনে দলীয় কার্যালয়ে চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব অজিউল্যাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভুট্টু, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আক্তার পাটওয়ারী, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার হাওলাদার, তজুমদ্দিন সরকারী কলে ছাত্রদলের সদস্য সচিব মমিনুল ইসলাম শাকিল, যুগ্ম আহ্বায়ক আল-নোমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই