তারিখ : ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

নওগাঁর পত্নীতলায় বি.এন.পির জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৭ নভেম্বর]
নওগাঁর পত্নীতলায় থানা ও পৌর বি.এন.পির আয়োজনে শনিবার ৭ই নভেম্বও ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে নজিপুর বাসস্ট্যান্ড কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পত্নীতলা থানা বি.এন.পির আহ্বায়ক আনিছুর রহমান শেখের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাবেক ভিপি আবু তাহের চৌধুরী মন্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বি.এন.পির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব খাজা নাজিবুল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নজিপুর পৌর বি.এন.পির যুগ্ম-আহ্বায়ক সাবেক মেয়র আনোয়ার হোসেন, পত্নীতলা থানা বি.এন.পির যুগ্ম-আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু, নজিপুর পৌর বি.এন.পির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মর্তুজা রেজা, যুগ্ম-আহ্বায়ক এম.আর মোস্তফা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই