তারিখ : ০৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে জেল-জরিমানা

গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ২ ব্যবসায়ীকে জেল-জরিমানা
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১১ নভেম্বর) ২ মাদকসেবী ও সংরক্ষককে ভ্রাম্যমান আদালতে জেলা-জরিমানা করা হয়।

আদালত গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সেবন ও সংরক্ষণের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ধারায় উপজেলার তাঁতকুড়া গ্রামের ফজলুল হকের ছেলে মোঃ হান্নান মিয়া (২৬)কে ১বছর বিনাশ্রম কারাদন্ড ও গৌরীপুর শহরের নতুন বাজার এলাকার মৃত মনীন্দ্র চন্দ্র বিশ্বশর্মার ছেলে গৌরাঙ্গ বিশ্বশর্মা (৫৫) কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদানসহ উভয়কে ১ হাজার টাকা করে অর্থদন্ড করেছে। অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

উপজেলা পরিষদ প্রাঙ্গনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত। এসময় সহায়তায় ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ময়মনসিংহ 'খ' সার্কেল ও অন্যান্যরা। এর আগে মঙ্গলবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা তাঁতকুড়া ও নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত দুজনকে গ্রেফতার করে। ##



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই