তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ অনুর্দ্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়ন গাইবান্ধা

নওগাঁ জোনে জেএফএ অনুর্দ্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চ’ড়ান্ত খেলায় রাজশাহীকে হারিয়ে গাইবান্ধা বিজয়ী
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
নওগাঁয় জাপান ফুটবল এ্যাসোসিয়েশন (জেএফএ) অনুর্দ্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের নওগাঁ জোনে চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। তৃনমূল থেকে মেধাবী মেয়ে খেলোয়ারদের খুজে বের করে আনার লক্ষ্যেই এই টুর্নামেন্টের মূল উদ্দেশ্য।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনা ও আয়োজনে বুধবার বিকেলে জেলা স্টেডিয়ামে এই চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চ’ড়ান্ত খেলায় ট্রাইব্রেকারে গাইবান্ধা জেলা দল ৪-২ গোলে রাজশাহী জেলা দলকে হারিয়ে বিজয়ী হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রসাশক হারুন-অর-রশীদ।

অনুষ্ঠানে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী তাহমিনা শারমিন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মাসুদুর রহমান রানা প্রমুখ।

এই প্রথম নওগাঁ জেলা স্টেডিয়ামে নারী রেফারী দ্বারা পরিচালিত হয় মেয়েদের জাতীয় পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট। নওগাঁ জোনে রাজশাহী ও রংপুর বিভাগের মোট ৭টি দল অংশগ্রহণ করে। গত ৮নভেম্বর এই চ্যাম্পিয়নশীপের খেলা শুরু হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই