তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

যুব-সমাজকে জঙ্গিবাদ,সন্ত্রাস,মাদক থেকে বাঁচান-প্রধানমন্ত্রী

সামরিক গোয়েন্দা-বাহিনীর  অফিসার ও সদস্যদের নতুন বাসস্থান উদ্বোধন
যুব-সমাজকে জঙ্গিবাদ,সন্ত্রাস,দুর্নীতি,মাদক থেকে বাঁচান-প্রধানমন্ত্রী
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব-সমাজকে জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি, মাদক এগুলোর হাত থেকে সমাজকে রক্ষা করার আহবান জানিয়ে বলেছেন,  তাহলেই আমাদের যুব-সমাজ, তথা  দেশের মানুষের শক্তিটাকে আমরা যথার্থভাবে  উন্নয়নের জন্য কাজে লাগাতে পারব।

আজ  বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে সামরিক গোয়েন্দা-বাহিনীর  অফিসার এবং সদস্যদের জন্য নব নির্মিত বাসস্থানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ সব কথা বলেন। গণভবন থেকে ভার্চুয়ালি ডিজিএফআই অফিসার্স মেস ঢাকা ক্যান্টনমেন্টে যুক্ত হয়ে বক্তব্য রাখেন তিনি।

স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য সশস্ত্র বাহিনী একান্তভাবে অপরিহার্য উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন,আওয়ামীলীগ সরকারের প্রচেষ্টা হচ্ছে, দেশটাকে  বঙ্গবন্ধুর  আকাঙ্ক্ষা অনুযায়ী  ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত এবং  উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করা। এদেশের প্রতিটি মানুষ পেটভরে খাবে, হেসে-খেলে বাঁচবে সুন্দরভাবে বাঁচবে সেটাই আমাদের লক্ষ্য। আমরা সেটিই করতে চাই।এজন্য  দেশের শান্তি বজায় রাখা একান্তভাবে দরকার বলে দাবি করেন প্রধানমন্ত্রী।

এ সময় শেখ হাসিনা আরও বলেন,সততা, নিষ্ঠার সঙ্গে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের প্রতি মানুষের প্রতি কর্তব্য পালন করবেন, সেটিই আমাদের কামনা, আপনারা সেটিই করবেন। দেশের ইতিহাসটা জানতে হবে, দেশকে জানতে হবে, দেশকে ভালোবাসতে হবে, দেশের জন্য কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন,দেশের সাধারণ মানুষের জন্য কাজ করতে হবে। যেটি আমি আমার বাবার কাছ থেকে, মায়ের কাছ থেকে শিখেছি। সেটিই আমি সবসময় চাই। দেশের প্রতি যদি ভালোবাসা না থাকে, যদি মানুষের দায়িত্ববোধ-কর্তব্যবোধ না থাকলে তাহলে যে কোনো দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করা যায় না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই