তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপমহাদেশের কমিউনিস্ট আন্দোলনের শতবর্ষ উদযাপন

উপমহাদেশের কমিউনিস্ট আন্দোলনের শতবর্ষ উদযাপন উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ময়মনসিংহ জেলা কমিটির আয়োজনে শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল ৪টায় জেলা উদীচী-মহিলা পরিষদ ভবনে উপমহাদেশে কমিউনিস্ট আন্দোলন-সূচনার শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত।

সিপিবি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি কমরেড এমদাদুল হক মিল্লাতের সভাপতিত্বে ও জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড গোলাম হকের সঞ্চালনায় 'উপমহাদেশের কমিউনিস্ট আন্দোলনঃ সূত্রপাত ও পূর্বাপর' -শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন জেলা কমিটির সদস্য ও সাংস্কৃতিক শাখার সম্পাদক কমরেড ডাঃ প্রদীপ চন্দ্র কর। প্রবন্ধের উপর আলোচনা করেন জেলা সিপিবি'র সাধারণ সম্পাদক কমরেড শেখ বাহার মজুমদার, জেলা সিপিবি'র সভাপতি কমরেড এড এমদাদুল হক মিল্লাত।

মুক্ত আলোচনায় অংশ নেন সিপিবি শহর কমিটির সাধারণ সম্পাদক কমরেড সুশান্ত দেবনাথ খোকন, ওয়ার্কাস পার্টি (মার্কসবাদী) নেতা কমরেড তপন সাহা চৌধুরী। অনুষ্ঠানের শুরু গণ-সংগীত পরিবেশন করেন উদীচী ময়মনসিংহ জেলার শিল্পীবৃন্দ, আবৃত্তি করেন সিপিবি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড সাজেদা বেগম সাজু। কমিউনিস্ট ইন্টারন্যাশনাল এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই