তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর শহরে ৬০টি শ্যামা কালী পূজার আয়োজন

গৌরীপুর শহরে ৬০টি শ্যামা কালী পূজার আয়োজন
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শহরের বাসা-বাড়ী ও সার্বজনীন ভাবে ৬০ টি শ্যামা কালী পূজার আয়োজন করেছে পূজারীরা। এ উপলক্ষে (১৪ নভেম্বর) শনিবার সন্ধ্যায় প্রত্যেক বাসা-বাড়ীর বৌ-ঝিরা বাসায় আঙ্গিনাসহ মন্দিরে মন্দিরে প্রদীপ প্রজ্ঝলন করে দীপাবলী পালন করে।এক্ষেত্রে অমাবশ্যা তিথি দুপুর ১১টায় লেগে যাওয়ায় এবছর রাত্রির প্রথম প্রহরেই দীপ প্রজ্ঝলন  ও সকল পুজা অর্চনার কর্মকান্ড সমাপ্ত হবে বলে জানিয়েছেন পুরোহিত আরাধন চক্রবর্তী।

পৌর শহরের ঋষি পল্লী, হরিজন পল্লী, কালীপুর বাগান বাড়ী কালী মন্দির, কালী খলা কালী মন্দির, মধ্যবাজার পাল মন্দির, সাহা কালী মন্দির, দুর্গাবাড়ী পূজা মন্দির,শ্রী শ্রী রাজরাজেশ্বরী কালী মন্দির,চক পাড়া, বাড়ীওয়ালা পাড়া, ভালুকা, ঘোষপাড়া, ষ্টেশনরোড, রাইসমিল, মাষ্টারপাড়া, স্বর্গীয় মানিক বাবুর বাসা, অনিল ঘোষের বাসা, নিতাই পালের বাসা, বাগানবাড়ী শিপনের বাসাসহ শহরের বাসা-বাড়ী ও সার্বজনিন মন্দিরগুলোতে প্রায় ৬০টি শ্যামা কালী পূজার আয়োজন করা হয়েছে। পূজারী কালিখলা মন্দিরের সাধারণ সম্পাদক শংকর ঘোষ পিলু বলেন দীপাবলী প্রদীপের আলোয় পৃথীবি করোনা মুক্ত হউক ও ঘুছে যাক সকল অন্ধকার এটাই শ্যামা কালী মাতার কাছে প্রার্থনা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই