তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মুক্তিযোদ্ধা স্বপনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নওগাঁয় মুক্তিযোদ্ধা স্বপনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
নওগাঁর মাষ্টার পাড়া নিবাসী মৃত-মোহম্মদ আলী মোল্লার ছেলে বীরমুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম স্বপন (৬৬) বার্ধক্যজনিক রোগে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে নওগাঁ সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মৃত্যুর আগে তিনি জেলা বিএনপির সভাপতিসহ অন্যান্য পদে দায়িত্ব পালন করেছেন। রবিবার দুপুরে শহরের নওজোয়ান মাঠে বাদ যোহর নামাজ শেষে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর জানাযা নামাজ শেষে চকদেবপাড়া নওগাঁ সরকারি কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এসময় জানাযা নামাজে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি ভ’মি কমিশনার বাহারুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ, সদর কমান্ডার মুক্তিযোদ্ধা গোলাম সামদানী, নওগাঁ পোৗর সভার মেয়র নজমুল হক সনি, নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই