তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যা স্বামী পলাতক

কালিয়াকৈরে স্ত্রীকে হত্যা স্বামী পলাতক
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভাস্থ হরিনহাটি এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) কালিয়াকৈর পৌরসভার হরিণহাটি এলাকার শাহজাহান মিয়ার বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত তানিয়া আক্তার (২৫) সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার চিলগাছা এলাকার ইব্রাহীম মিয়ার স্ত্রী। স্থানীয় স্টারলিং লিমিটেড কারখানার শ্রমিক।

নিহতের বোন রেহেনা আক্তারের অভিযোগ, মাদকাসক্ত স্বামী ইব্রাহীমের সাথে প্রায় পারিবারিক কলহের সৃষ্টি হতো। গত রাতে তাদের মধ্যে ঝগড়া বাধে। পরে পারিবারিক ভাবে সমাধান শেষে সবাই ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে গলায় ওরনা পেচিয়ে হত্যার পর তানিয়াকে বিছানার উপর ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ইব্রাহীম।সকালে পাশের বাসার ভাড়াটিয়া দরোজা বন্ধ দেখে ডাকাডাকি করে, সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, রাতে কোন এক সময় স্বামী শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়েছে, ঘাতক স্বামীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই