তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রধানমন্ত্রীর যত্ন প্রকল্পের সমন্বয় সভা

গৌরীপুরে প্রধানমন্ত্রীর যত প্রকল্পের তথ্য সংগ্রহ বিষয়ক সমন্বয় ও পরিকল্পনা সভা
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
শিশুর পুষ্টি ও মনোদৈহিক বিকাশ সাধনে ময়মনসিংহের গৌরীপুরে শুরু হতে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রকল্প স্থানীয় সরকার বিভাগের অধীনে যত্ন’র কার্যক্রম। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ নভেম্বর) গৌরীপুর উপজেলা পাবলিক হলে দিনব্যাপি স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, স্বাস্থ্যকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহনে সমন্বয় ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে এ প্রকল্পের পরিচিতি, উদ্দেশ্য ও কাজের বিবরন তুলে ধরেন প্রধান অতিথি প্রকল্প পরিচালক অতিরিক্ত সচিব শেখ মোঃ কাবেদুল ইসলাম। তিনি বলেন, দরিদ্র অন্তঃসত্ত্বা নারী ও যাদের ৪৮ মাসের কম বয়সী শিশু রয়েছে তালিকাভুক্তির পর তারা সরকারের যত্ন প্রকল্পের মাধ্যমে আর্থিক সহায়তা পাবেন। গৌরীপুর উপজেলায় প্রায় ১৩ হাজার ৫শ দরিদ্র নারীকে এ সহায়তা প্রদান করা হবে। তাই প্রকৃত দরিদ্র উপকারভোগীদের নাম তালিকায় অন্তর্ভুক্তিকরনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও সরকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। স্বাগত বক্তব্য দেন প্রকল্পের এমআইএস কনসালটেন্ট সাহেদুজ্জামান।

অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, ইউপি চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, আব্দুল্লাহ আল আমিন জনি, লামাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান মিয়া, যত্ন প্রকল্পের ময়মনসিংহের মনিটরিং অফিসার মোঃ ময়ূদুর রহমান, প্রকল্পের টিম লিডার মনিবুল ইসলাম। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই