তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা স্বামী-স্ত্রী গ্রেফতার

কালিয়াকৈরে স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা স্বামী-স্ত্রী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে লিমু আক্তার লামিয়া নামে এক স্কুল ছাত্রীকে গলা কেটে হত্যা করেছে বাড়ির ভাড়াটিয়া। এঘটনায় ভাড়াটিয়া দম্পতিকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। পুলিশ মঙ্গলবার রাতে ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত লামিয়া উপজেলার সুত্রাপুর ইউনিয়নের উত্তর গজারিয়া গ্রামের মো: সাহেব আলীর মেয়ে। সে উত্তর গজারিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, তিনমাস আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম উপজেলার উত্তর গজারিয়া গ্রামের সাহেব আলীর বাড়ির বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। ২/৩দিন আগে ৫ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে ভাড়াটিয়া সুমনের সাথে বাড়ির মালিক সাহেব আলীর বাক বিতন্ডাও হয়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে দাঁড়ালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর পাশের খালের পানিতে লাশ ফেলে রাখে।

পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে, বাড়ির আশপাশে খুঁজাখুঁজি করছিল। এসময় সুমন খালের পানির নীচে লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরাপমর্শ দেয়। এঘটনায় সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নীচ থেকে মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ তাদের জিজ্ঞাবাদে হত্যার বিষয়টি স্বীকার করে। এঘটনায় নিহত লামিয়ার বাবা সাহেব আলী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় অভিযুক্ত স্বামী-সুমন ও তার স্ত্রী মিলি বেগমকে গ্রেফতার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই