তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌর নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সোহেল

ভালুকা পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আলমগীর হোসেন সোহেল
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহের ভালুকা পৌরসভা আসন্ন নির্বাচন কে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী হয়ে লিফলেট ছাপিয়ে গণসংযোগ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সাবেক ছাত্র নেতা পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল।

সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে করোনা পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটারদের সাথে কুশল বিনিময় এবং খোঁজ খবর নিচ্ছেন। মহামারি করোনাকালীন সময় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী  বিতরণ করেছেন। পৌরসভা  নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক মেয়র প্রার্থীদের মাঝে আলমগীর হোসেন সোহেল দীর্ঘ দিন যাবত বিভিন্ন ওয়ার্ড হাটবাজার, পাড়া মহল্লাসহ আনাচে কানাচে গনসংযোগ করে যাচ্ছেন। আলমগীর হোসেন সোহেল এর বাবা লায়ন আব্দুর রশিদ আসপডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক , তার মা ড,সেলিনা রশিদ জেলা আ’লীগের সদস্য ও উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান, চাচা হাজী রফিকুল ইসলাম জেলা আ’লীগের শিল্প বিষয়ক সম্পাদক।

আলমগীর হোসেন সোহেল বলেন, আমি পৌর যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে যুবলীগকে সুসংগঠিত করে যুবলীগ নেতাকর্মীদের নিয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি। জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে আমি কোভিট-১৯ মহামারি অবস্থায় গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করি এবং দীর্ঘদিন যাবৎ প্রতি ঈদ ও পূজায় অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে পৌর বাসীকে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছি। বিগত দিনে বিভিন্ন আন্দোলনে মাঠে থাকায়  মামলা হামলার স্বীকার হয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে জনগণের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই