তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ছোট ভাইয়ের বউকে ধর্ষণের অভিযোগে ভাসুর আটক

নওগাঁয় ছোট ভাইয়ের বউকে ধর্ষণের অভিযোগে ভাসুর আটক
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে ভাসুরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর রুবেল হোসেনের (২৮) বিরুদ্ধে মামলা করলে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪নভেম্বর বিকেলে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় গৃহবধূকে বাড়িতে একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে মেঝো ভাসুরের স্ত্রী এগিয়ে এলে রুবেল হোসেন ঘরের জানালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাড়িতে এলে বিষয়টি তাকে জানানো হয়। পরে মামলার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপস-মীমাংসার আশ্বাস দেন। স্থানীয়দের কাছে কোন সমাধান না পাওয়ায় অবশেষে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ন্যাক্কার জনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে বুধবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই