তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে বাড়ি-ঘরে হামলা ভাংচুর

নান্দাইলের পল্লীতে বাড়ি-ঘরে হামলা ভাংচুর,৭জনের নামে চার্জশীট দাখিল
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের পুরহরি গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র মোঃ জালাল উদ্দিনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের মামলায় নান্দাইল মডেল থানা পুলিশ একই গ্রামের রুমন মিয়া, আব্দুস ছালাম, আবুল কালাম, হেনা বেগম, জুলহাস মিয়া, ঝিনুক বেগম ও ওয়াসিমের নামে বিজ্ঞ আদালতে ১৪৩/৪৪৭/৩২০/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬/১১৪/৩৪ পেনাল কোড মোতাবেক পুলিশ চার্জশিট দাখিল করেছে।

সকল বিবাদীরা বেআইনী জনতাবদ্ধে বাড়িতে অনধিকার প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে মারপিট, কাটা গুরুতর জখম, শ্লীলতাহানি, চুরি, হুমকী ও হুকুম দেয়ায় তাদের বিরুদ্ধে আদালতে পুলিশ অভিযোগপত্র দাখিল করেন। এদিকে সকল আসামীরা জামিনে মুক্তি হয়ে বাড়িতে এসে পুনরায় মোঃ জালাল উদ্দিনকে হত্যা করার হুমকী দিয়ে বাড়ি ছাড়া করেছে। দীর্ঘ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে এলে তাকে পুনরায় হুমকী দিচ্ছে। উক্ত ঘটনায় মোঃ জালাল উদ্দিন পুনরায় নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরী নং ১১৭১ দাখিল করে আইনানুগ সহযোগিতা চেয়েছেন।জিডিতে জালাল উদ্দিন অভিযোগ করেন সকল আসামীরা বিজ্ঞ আদালত থেকে জামিনে যুক্ত হয়ে তাকে একের পর এক প্রাণনাশের হুমকী দিয়ে যাচ্ছে এবং বিবাদীদের হুমকীতে সে বাড়িতে যেতে পারছে না।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবুল হাসেম মামলার সকল আসামীদের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল ও থানায় জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, জিডির বিষয়টি তদন্ত অব্যাহত রযেছে এবং বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। মোঃ জালাল উদ্দিন উক্ত বিষয়ে মানবাধিকার সংগঠনের সহযোগিতা চেয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই