তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর থেকে বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের সংবর্ধনা

গৌরীপুর থেকে বিটিভি’তে অংশগ্রহণকারী বিতর্ক প্রতিযোগিতার বিজয়ীদের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) কৃর্তক আয়োজিত 'মা ও শিশু বিষয়ক' বিতর্ক প্রতিযোগিতা ২০১৯ এর বিজয়ী দল গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজয়ী শিক্ষার্থীদের বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিদ্যালয়ের হলরুমে সংবর্ধনা দেয়া হয়েছে।  

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ লুৎফা খাতুন এর সার্বিক তত্ত্বাবধানে ও সহকারী শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় আলোচনা পর্বে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক সাজ্জাদ হোসেন, সহকারী শিক্ষক আব্দুল মালেক প্রমুখ।এছাড়াও বক্তব্য রাখেন বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দলের দলনেতা দশম শ্রেণির শিক্ষার্থী মোঃ তারেক রহমান শিমুল,  দ্বিতীয় বক্তা দশম শ্রেণির শিক্ষার্থী তৌসিফ হাসিন,  প্রথম বক্তা নবম শ্রেণির শিক্ষার্থী পথিক হাসান প্রান্ত ও ছাত্রদের পক্ষ থেকে ৭ম শ্রেণির শিক্ষার্থী আদনান সামী। আলোচনা শেষে বিজয়ীদের হাতে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট, সম্মাননা স্মারক তোলে দেন অতিথিরা।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ টেলিভিশন ভবনে অনুষ্টিত হয়েছে 'মা ও শিশু বিষয়ক'  বির্তক প্রতিযোগিতা ২০১৯। এতে অংশগ্রহণ করেন নরসিংদী জেলা সদরের শীলমান্ধী তাহেরা আছমত মাধ্যমিক বিদ্যালয় ও ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিদের তথ্যবহুল ও যৌক্তিক বক্তব্য শেষে বিজ্ঞ বিচারকগণ গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়কে বিজয়ী ঘোষণা করেন। গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ও বিজয়ী দলনেতা হলেন শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খলিলুর রহমানের ছেলে মোঃ তারেক রহমান শিমুল, ২য় বক্তা হিসেবে মাওহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের ছেলে তৌসিফ হাসিন ও  ১ম বক্তা হিসেবে মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শাহগঞ্জ শহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মোহাম্মদ কালনের কনিষ্ট ছেলে পথিক হাসান প্রান্ত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই