তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জঙ্গি আস্তানা সন্দেহে সিরাজগঞ্জে বাড়ি ঘেরাও,আটক চার

জঙ্গি আস্তানা সন্দেহে সিরাজগঞ্জে বাড়ি ঘেরাও,আটক চার
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
জঙ্গি আস্তানা সন্দেহে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উকিলপাড়া এলাকায় একটি বাড়ি ঘেরাও করে আজ শুক্রবার সকাল পৌনে ১১টার চারজনকে আটক করছ র‍্যাব। আটক চারজন হলেন কিরণ ওরফে হামিম ওরফে শামিম, নাইমুল ইসলাম, আতিউর রহমান ও আমিনুল ইসলাম।

র‍্যাব বলছে, অভিযানের পর ওই বাড়ি থেকে পিস্তল, গান পাউডার, প্রশিক্ষণ সামগ্রী ও দেশীয় অস্ত্র ও জেহাদী বইপত্র  উদ্ধার করা হয়েছে। স্থানী সূত্র মতে শাহজাদপুর উপজেলার  উকিলপাড়া এলাকায় ফজলুল হক নামের এক শিক্ষকের বাড়িতে দীর্ঘদিন ধরে একজন নারী ভাড়াটিয়া বসবাস করছিলেন। এর মধ্যে কয়েক মাস আগে বগুড়া থেকে দুজন অপরিচিত লোক সেখানে বসবাস করতে শুরু করেন। তাঁদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব গতকাল দিবাগত রাত থেকে পুরো উকিলপাড়া এলাকা ঘিরে ফেলে। পরে আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ওই বাড়ি ঘিরে শুরু হয় অভিযান। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। এর মধ্যে র‌্যাব ওই বাড়িতে থাকা ব্যক্তিদের আত্মসমর্পণ করার আহ্বান জানায়। পরে সকাল পৌনে ১১টার দিকে চারজনকে আটক করে র‌্যাব সদস্যরা।

র‍্যাব-১২-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন মিরাজ জানিয়েছিলেন, ওই বাড়িটি ভাড়া নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানো হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত থেকে অভিযান চালানো হয়। এর মধ্যে ওই বাড়ির ভেতর থেকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

র‍্যাব জানায়, গতকাল রাজশাহীর শাহমোখদুমে অভিযান চালিয়ে চারজন জঙ্গীকে আটক করে। তাদের দেয়া তথ্যে সিরাজগঞ্জের শাহাজাদপুরের শেরখালী উকিলপাড়া ফজলুল হক মাস্টারের বাড়ির সন্ধান মেলে। আজ শুক্রবার ভোর থেকে সেখানে অভিযান শুরু হয়। একপর্যায়ে বাড়ির ভেতর থেকে চারজন আত্মসমর্পণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই