তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত

ভালুকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ভালুকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত হয়েছে। আজ ২১(নভেম্বর) রোজ শনিবার তারেক জিয়ার ৫৬ তম জন্মদিন উপলক্ষে ভালুকা উপজেলা বিএনপির উদ্যোগে বাসট্যান্ড চত্বরে বিএনপির একাংশের কার্যালয়ের ভিতরেই আলোচনা সভা, কেট কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সালাউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ভালুকা উপজেলা বিএনপির একাংশের নেতা, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ভালুকা উপজেলা বিএনপির সাবেক শিল্পবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোর্শেদ আলম।

উপজেলা শ্রমিকদলের আহবায়ক মনিরুজজামান মনিরের সন্ঞালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনির সাবেক যুগ্ন-সম্পাদক নাছির উদ্দিন সরকার, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজ ঢালী, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আবুল কালাম আজাদ, সাবেক বেসকারি বিশ্ব-বিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ন-আহবায়ক, তরুন শিল্পপতি সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোস্তাফিজ মামুন, হবিরবাড়ী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাজমুল আলম সোহাগ মাষ্টার, ওলামা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-আহবায়ক মাও: মফিজুল হক, উপজেলা যুবদল নেতা আবু সাঈদ জুয়েল, আতিকুল মোল্লা, বজমুল সরকার, নাজমুল হক মোল্লা, নুরুজ্জামান, শ্রমিকদল নেতা নাজমুল আলম বাদল, জাকির হোসেন দুলাল, কবির হোসেন।

এছাড়া জন্মদিনের আলোচনা সভায় ভালুকা উপজেলা ছাত্রদলের আহবায়ক প্রার্থী শরীফ হাসানের নেতৃত্বে ছাত্রদল নেতা আহসান শেখ, নাজমুল আলম ডন, শাহজাহান মিয়া,কায়সার আহেম্মদ খোকন,শাহারিয়ার অনন্ত, কামরুজ্জামান মন্ডল, তানভির হাসান শান্ত,শাহাদাৎ হোসেন সুমনসহ উপজেলা ছাত্রদল পৌরও কলেজ এবং বিভিন্ন ইউনিয়নের অসংখ্য নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। পরে উপস্থিত নেতাকর্মীরা তারেক রহমানের জন্মদিনে ওনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করে জন্মদিনের কেট কেটে মিষ্টি বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই