তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে র‌্যাব কমান্ডার মামুনের সুস্থতা কামনায় দোয়া

শ্রীপুরে র‌্যাব কমান্ডার আল-মামুনের সুস্থতা কামনায় দোয়া
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ্ আল মামুন ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খানের সুস্থতা কামনায় দোয়া করেছেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতি সদস্যরা। গত শুক্রবার সন্ধ্যায় ভ্রমণ পরবর্তী মাসিক সাধারণ সভায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সাংবাদিক সমিতির সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহার খানের পরিচালনায় সভা চলাকালে হঠাৎ উপস্থিত হয়ে আগামী শ্রীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদ আলম ভাঙ্গী সাংবাদিকদের সহযোগিতা চান। এসময় কোভিডে-১৯ এ আক্রান্ত র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ্ আল মামুন, সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক মোতাহার হোসেন খানের সুস্থতা কামনায় দোয়া ও এডভোকেট মুহাম্মদ আবুসাঈদ সোহানের শ্বাশুড়ির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। মোনাজাত পরিচালনা করেন শ্রীপুর রির্পোটার্স ইউনিটির সভাপতি আবুবকর সিদ্দিক আকন্দ।

এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর সাংবাদিক সমিতির উপদেষ্টা দৈনিক ভোরের ডাকের কাজী আকতার হোসেন, আলোকিত প্রতিদিনের আলমগীর হোসেন, বাংলাদেশ প্রতিদিনের মাহাবুবুর রহমান আকন্দ, শ্রীপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ভোরের দর্পণের শ্রীপুর প্রতিনিধি এমদাদুল হক, দৈনিক জবাবদিহি’র তাজুল ইসলাম সানি, দৈনিক খোলা কাগজের আব্দুল্লাহ আল মামুন, আমার বার্তার সাইফুল আলম সুমন, দৈনিক সবুজ নিশানের সাদেক মিয়া, সকালের সময়ের নাঈম মেহেদী, ঢাকা প্রতিদিনের আতাউর রহমান সোহেল, আমার সংবাদের এডভোকেট মাসুদ রানা, সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম শেখ, কার্যকরী সদস্য আনিসুর রহমান শামীম, দৈনিক খবরের আশরাফুল ইসলাম, দিন প্রতিদিনের মো: শাহীন মন্ডল প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই