তারিখ : ০২ ডিসেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশে কর্তৃত্ববাদী ব্যবস্থা স্বৈরতন্ত্রকেও ছাড়িয়ে গেছে-গয়েশ্বর

দেশে কর্তৃত্ববাদী ব্যবস্থা চলছে, এটা স্বৈরতন্ত্রকেও ছাড়িয়ে গেছে-গয়েশ্বর চন্দ্র
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন,বর্তমানে যে কর্তৃত্ববাদী ব্যবস্থা চলছে, এটা স্বৈরতন্ত্রকেও ছাড়িয়ে গেছে। এ স্বৈরতান্ত্রিক মানসিকতা সম্পন্ন এক ব্যক্তির শাসনে দেশটা ধ্বংস্তূপে পরিণত হচ্ছে। তার আগেই উদ্যোমী হয়ে রাজপথ দখল করতে হবে। স্বৈরাচারকে বিতাড়িত করে গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হবে।

শনিবার (২১ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের  তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এ সময় ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আপনারা বলেছেন, আজকে স্বেচ্ছায় রক্তদান- এ রক্ত কারা পাবে? শ্রমজীবীরা পাবে, সাধারণ রোগীরা পাবে। তারা যেমন উপকৃত হবে, এটা মানবতার সেবার একটি অংশ। পাশাপাশি এ কর্মসূচির মধ্য দিয়ে আপনারা রাজপথে স্বেচ্ছায় রক্ত ঝরিয়ে আরেকটি একাত্তর সৃষ্টি করবেন, বাংলাদেশকে মুক্ত করবেন, গণতন্ত্র মুক্ত করবেন- এটা আমরা আশা করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই