তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শ্রমিক লীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত

ভালুকায় শ্রমিক লীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ভালুকায় জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কহ মন্টু’র মৃত্যুতে ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।রবিবার (২২ নভেম্বর) সকালে জাতীয় শ্রমিকলীগ ভালুকা উপজেলা আঞ্চলিক শাখা কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের সঞ্চালনায় মরহুমের স্মৃতি চারন করে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার (সাবেক) আহবায়ক এ.বি.এম জিয়া উদ্দিন বাসার, শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক কবির, ওলামা লীগের সভাপতি হফেজ মাওলানা মাহফুজুর রহমান, দলিল লেখক সমিতির সভাপতি নূরে আলম সিদ্দিকী স্বপনসহ আরও অনেকে ।

এ সময়  শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রমিকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফিক, সদস্য রাসেল, রোমান, ওয়াসিম, পৌর শ্রমিকলীগ সভাপতি ইমরুল কাইয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হবিরবাড়ী ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি আতিকুল ইসলাম খান, ভরাডোবা ইউনিয়ন শ্রকিলীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন শ্রমিকলীগের নেতৃবৃন্দ । স্মৃতি চারন শেষে মরহুমের আত্তার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করে তবারক বিতরণ করা হয় ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই