তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভূতিহীন ও গৃহহীনদের আবাসন প্রকল্পের কাজের শুভ উদ্বোধন

ভালুকায় ভূতিহীন ও গৃহহীনদের আবাসন প্রকল্পের কাজের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
ভালুকায় উপজেলা প্রশাসনের আয়োজনে মল্লিকবাড়ী ভায়াবহ এলাকায় সোমবার দুপুরে  মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন ও গৃহহীনদের আবাসন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে ভূমিহীন ও গৃহহীনদের আবাসন কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এস.এম আকরাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনের আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইসচেয়ারম্যান সেলিনা রশিদ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইন উদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আবুল কালাম আজাদ,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ওমর হায়াত খান নঈম,উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সম্পাদক শাহরিয়ার হক সজিব সহ আরো অনেকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই