তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে স্কুলছাত্রীর হত্যাকান্ডে দোষীদের ফাঁসির দাবি

কালিয়াকৈরে স্কুলছাত্রীর হত্যাকান্ডে জড়িত ও দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী লিমু মনি লামিয়ার বর্বরোচিত হত্যাকান্ডে জড়িত ও দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে আলোকিত হৃদয় স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও এলাকার গণ্যমান্যদের উপস্থিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সূত্রাপুর এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, যারা লামিয়ার বর্বরোচিত হত্যাকান্ডে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত্মমুলক শাস্ত্মির দাবি করেন। আর যেন কোন মায়ের বুক খালি না হয়।এসময় উপস্থিত ছিলেন,গোড়াই ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন ভূঁইয়া ঠান্ডু, গোড়াই ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক কাশেম মেম্বার, হৃদয় স্কুলের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন সজিব, গোড়াই ইউনিয়নের যুবলীগের সদস্য রবিন সরকার সহ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই