তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী’র শোডাউন

গৌরীপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী’র শোডাউন
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
আসন্ন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে সরোব হয়ে উঠেছে মেয়র প্রার্থীরা। প্রার্থীতা জানান দিতে ও পৌরসভার মাঠ দখল রাখতে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ ও শোডাউন করছে।

এই ধারাবাহিকতায় সোমবার (২৩ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নৌকা প্রতীকের প্রত্যাশায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পৌর শহরে শোডাউন করেন। শোডাউনটি শহরের রেলস্টেশন থেকে বের হয়ে শহরের উত্তর বাজার মোড় হয়ে মধ্যবাজার, ধানমহাল, পাটবাজার ও নতুনবাজার প্রদক্ষিণ করে রেল স্টেশনে গিয়ে শেষ হয়।

আবুল কালাম আজাদকে নৌকা প্রতীক দেয়ার দাবিতে শোডাউনে অংশ নেন উপজেলা আ’লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, উপজেলার মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল দাস, আওয়ামীলীগ নেতা ও পৌরসভার সাবেক কমিশনার হাবিবুর রহমান তালুকদার লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমূল হক কাশেম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিগাঙ্ক শংকর পাল মিন্টু, একেএম শহিদুল হক আলম, মতিউর রহমান চিশতি, কৃষকলীগ নেতা আঃ সাত্তার, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাউসার, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রউফ মোস্তাকিম, সাধারণ সম্পাদক উজ্জল চন্দ, শিপন, ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা এম হক প্রিন্স প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই