তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রায় দেড় যুগ পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
প্রায় দেড় যুগ পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠে স্থাপন করা হয়েছে নৌকা আকৃতির বিশাল মঞ্চ। ত্রি-বার্ষিক সম্মেলন এর উদ্বোধন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কর্নেল অবসরপ্রাপ্ত ফারম্নক খান এমপি।কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের আহ্‌বায়ক মুরাদ কবিরের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত রয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উলস্না খান গাজীপুর সিটি মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ। ইতিমধ্যে বঙ্গবন্ধু সরকারি কলেজ মাঠ নেতাকর্মীদের কানায় কানায় ভরে গেছে। আজ বিকেলে এই ঘোষণা করা হবে পরবর্তী তিন বছরের জন্য এর হচ্ছেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই