তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তিনতলা মসজিদের শুভ উদ্বোধন

ভালুকায় তিনতলা মসজিদের শুভ উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ভালুকা উপজেলার ডাকাতিয়া পুর্বপাড়া বায়তুল হুদা আহলুল হাদীস জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে। এতে প্রায় ৪৫০ জন মুসল্লী একসাথে নামাজ পড়তে পাড়বে।শুক্রবার জুমআ নামাজের আগে স্থানীয় মুসল্লী ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে শুভ উদ্ধোধন করেন ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব এম.এ.ওয়াহেদ।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য দেন ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব এম.এ.ওয়াহেদ। এসময় তিনি বলেন আমি নিতে আসিনি দিতে এসেছি।ভালুকার বিভিন্ন এলাকায় তার অর্থায়নে প্রায় দুই শতাধিক মসজিদ ও মাদরাসা নির্মিত হয়েছে।গৃহহীনদের শতাধিক গৃহ নির্মান করা হয়েছে।আমি গরীব-দুখী মানুষের পাশে আছি থাকব।

এসময় উপস্থিত ছিলেন ডাকাতিয়া সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুজ্জামান লস্কর,আ’লীগ নেতা নুরে আলম জিকু,প্রভাষক আতাউর রহমান কামাল,মুক্তিযোদ্ধা ফজল তালুকদার,আসাদুজ্জামান দুদু,মাহামুদুল হাসান,বাবুল আহম্মেদ,মামুন,খোকন আহম্মেদ,হাজী বিল্লাল,হাসেম আহম্মেদ,বাহাদুর স্বপ্ন,শাহ আলম সরকার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই