তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ও ত্রিশালে ডিবি’র অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার

ভালুকা ও ত্রিশালে ডিবি’র বিশেষ অভিযানে ২৮০ পিচ ইয়াবাসহ ২ জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ভালুকা ও ত্রিশালে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি'র যৌথ অভিযানে ২৮০  পিচ ইয়াবাসহ দুইজন মাদ্রক ব্যবসায়ি আটক হয়েছে।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান  বিপিএম (সেবা) দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা (ডিবি) মাদক, চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই  ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) ময়মনসিংহের নির্দেশে এসআই মোঃ আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করে ২৭ (নভেম্বর) শুক্রবার উপজেলার ভালুকা বাজার থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ধলা নামাপাড়া এলাকার মোঃ নুরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ শাহীন (৩৪) কে গ্রেফতার করা হয়।

অপর দিকে এসআই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ পরিচালনা করে ২৮ (নভেম্বর) শনিবার ত্রিশাল থানাধীন বাহাদুরপুর থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলালপুর পূর্বপাড়া এলাকার মোঃ আবুল কালামের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রতন মিয়া (২৮) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। ওসি (ডিবি) শাহ কামাল আকন্দ বলেন মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই