তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মেয়র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

গৌরীপুরে মেয়র প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য, গৌরীপুর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি শুক্রবার (২৭ নভেম্বর) রাত ৮টায় হারুন পার্ক সংলগ্ন তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে এক মত-বিনিময় সভা করা হয়েছে।

গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ম.নূরুল ইসলামের সভাপতিত্বে ও গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার এর সঞ্চালনায় ‘করোনার ২য় ঢেউ মোকাবেলায় গৌরীপুরে সচেতনতা বৃদ্ধিতে করণীয় শীর্ষক’ ও ‘মেয়র প্রার্থী’ হিসেবে স্থানীয় সাংবাদিকদের সাথে এ মত-বিনিময় করেন ।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী শফিকুল ইসলাম হবি বলেন, করোনার ২য় ঢেউ মোকেবেলায় সরকার যে সকল সচেতনমূলক কর্মসূচী গ্রহণ করেছেন সেগুলো আপনারা সংবাদমাধ্যমগুলোতে প্রচার করে জনগণকে উদ্বুদ্ধ করতে পারেন এগুলো মেনে চলার পাশাপাশি তিনি সবাইকে মাক্স পরিধানে সচেতন করার আহবান করেন।

এসময় তিনি আরো বলেন, আমি মেয়র থাকাকালীন পৌরসভার যে সকল উন্নয়ন করেছি তা বিগত ১০ বছরে করা হয়নি। আমি মুক্তিযোদ্ধাদেরকে পৌরসভার হোল্ডিং ট্যাক্স আদায় বন্ধ করেছি, মুক্তিযুদ্ধের স্মৃতি রক্ষার্থে স্মৃতিসৌধ বিজয়’৭১ নির্মাণ করেছি। গৌরীপুর পৌরসভার শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও সকল ধর্মীয় মানুষের কল্যানে মাদকমুক্ত সমাজ গঠনে সুস্থ ধারার রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনার লক্ষ্যে ও পৌরসভার সর্বস্তরের জনগণের সেবা করার জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস দলীয় মনোনয়ন পেলে বিগত দিনের উন্নয়ন কর্মকান্ডের জন্যে পৌরবাসীগণ আমাকে মেয়র নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভাকে দুর্নীতি, নারী নির্যাতন মুক্ত, সাংস্কৃতিক কর্মকান্ড, খেলাধূলার ব্যবস্থা করাসহ পরিবেশবান্ধব পৌরসভা গড়বো, এমনকি পৌরসভার যে সকল সরকারী খাল দখল আছে তা মুক্ত করার চেষ্টা করবো, যানজট নিরসন করবো, সুষ্ঠুভাবে ড্রেনেজ ব্যবস্থা করবো, রাস্তার যে সংকট রয়েছে তা দূরীভূত করবো ও স্বনির্ভর পৌরসভা হিসেবে গড়বো এবং ১ম শ্রেণীর পৌরসভা হিসেবে নাগরিকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করার জোড় প্রচেষ্টা চালাবো।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। এ মত-বিনিময় সভায় উপস্থিত ছিলেন, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ছড়াকার আজম জহিরুল ইসলাম, সাবেক সভাপতি এডভোকেট জসিম উদ্দিন আহমেদ, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ রায়হান উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটনসহ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই