তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নো মাক্স নো সার্ভিস শীর্ষক ক্যাম্পিং,মাক্স বিতরন

ভালুকায় নো মাক্স নো সার্ভিস শীর্ষক ক্যাম্পিং ও মাক্স বিতরন
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
স্বাস্থ্যবিধি মেনে মাক্সপরি করোনা বিস্তার রোধ করি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সামনে রবিবার  দুপুরে নো মাক্স,নো সার্ভিস শীর্ষক এক ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ । পরে স্থানীয় ব্যবসায়ী ও পথ চারীদের মাঝে মাক্স পরিয়ে দেন এবং বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের  এম পি মনিরা সুলতানা মনি, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালুকা পৌর মেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ,উপজেলা ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ,ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন,উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা সোহেলী শারমীন,উপজেলা প্রকল্প কর্মকর্তা আবুল কালাম আজাদ ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান তুহিন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসী,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম,শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই