তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন

নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
প্রান্তিক পর্যায়ের কৃষকদের লাভবান করার লক্ষ্যে সরকার প্রতি মৌসুমেই সরাসরি কৃষকদের কাছ থেকে সরকারি ভাবে ধান কেনার কার্যক্রম চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরে চলতি আমন মৌসুমে সরকারি ভাবে অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার খাদ্যগুদাম প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিযানের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম লিটন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা চালকল মালিক গ্রুপের সভাপতি মোছাদ্দেক খাঁন বাবুল, দপ্তর সম্পাদক আফজাল হোসেন প্রমুখ। চলতি মৌসুমে উপজেলায় সরকারের বেধে দেওয়া মূল্য ২৬টাকা দরে ৯শত ১৬মেট্টিক টন ধান ও ৩৭টাকা দরে ১হাজার ৮শত ৫৬মেট্টিকটন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই