তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চাঁদার টাকায় উপজেলা শিক্ষা কর্মকর্তার সংর্বধনা

কালিয়াকৈরে চাঁদার টাকায় দামী শাড়ী,গহনা উপহার দিয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তার সংর্বধনা
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]  
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ১৯টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৫৩জন শিক্ষকের  চাঁদার টাকায় দামী শাড়ী, গহনা উপহার গ্রহন করলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা। দুপুরে শ্রীফলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিসারের সংর্বধনা অনুষ্ঠানে এ উপহার দেওয়া হয়েছে।

জানা গেছে, গত ১৭মার্চ থেকে সারা বাংলাদেশে মহামারি করোনায় সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করলেও কালিয়াকৈর উপজেলার শিক্ষা   কর্মকর্তা রমিতা ইসলাম জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ জাতীয় শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা  অফিসার নির্বাচিত হওয়ায় দুপুরে সৈয়দপুর ক্লাস্টারের আয়োজনে তাকে সংর্বধনা দেওয়া হয়েছে। এসময় উপজেলার শিক্ষা অফিসার রমিতা ইসলামকে একটি দামী শাড়ী,গহনা,তার স্বামীর জন্য একটি স্যুট প্যান্ট ও ছেলের জন্য শার্ট প্যান্ট ও ২জনের মাঝে ক্রেস্ট প্রদান করেন। সংর্বধনা অনুষ্ঠানের আর্থিক যোগানের জন্য সৈয়দপুর ক্লাস্টারের ১৯টি বিদ্যালয়ের ১৫৩জন শিক্ষক দের কাছ থেকে এক হাজার টাকা করে মোট এক লাখ তেপ্পান্ন হাজার টাকা চাঁদা তুলে এ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করেন। ইতিমধ্যে নিম্নবিত্ত শিক্ষক করোনার সময় আর্থিক   ক্ষতিগ্রস্থ হয়েছেন। সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন রমিতা ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম,উপজেলা সহকারী শিক্ষা অফিসার জাহিদুল আলম,উপজেলা সহকারী শিক্ষা অফিসার ফারহানা বেগম সহ বিভিন্ন শিক্ষকবৃন্দ।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন জানান, সংবর্ধনা অনুষ্ঠানের বিষয়টি আমার জানা নাই। তবে বিষয়টি আমি খতিয়ে দেখছি।গাজীপুর জেলা শিক্ষক অফিসার মোফাজ্জল হোসেন জানান, শিক্ষা বিভাগের চাঁদা উঠিয়ে সংর্বধনা দেওয়া সরকারী ভাবে কোন নিয়ম নাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই