তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ভালুকায় আওয়ামী মৎস্যজীবী লীগের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ভালুকায় বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী  সংগঠন আওয়ামী মৎস্যজীবী লীগ ভালুকা উপজেলা শাখা কর্তৃক আয়োজিত প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন উপলক্ষে দলীয় কার্যালয়ে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯ নভেম্বর মৎসজীবি লীগের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দীন আহমেদ ধনু।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ খলিলুর রহমান খান জুয়েল ও বিশেষ তত্ত্বাবধানে ছিলেন সদস্য সচিব শামীম আল মামুন এবং মোঃ আমিনুল ইসলাম খন্দকার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ শওকত আলী, যুগ্ন-সম্পাদক মোঃ ওমর হায়াৎ খান নঈম, দপ্তর সম্পাদক মোঃ কাজিম উদ্দীন, সহ-দপ্তর সম্পাদক আফতাব আহমেদ মাহবুব, উপজেলা ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ধীতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, আওয়ামীলীগ নেতা ইন্জিঃ মাসুদ পারভেজ, প্রিন্স আহমেদ ও উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি হাজ্বী আঃ রহমানসহ উপজেলা আওয়ামীলীগের শীর্ষ স্থানীয়  নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আলোচনা শেষে মিলাত ও দোয়া মাহফিল অংশগ্রহণ করে কেক কেটে মৎসজীবি লীগের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন সমাপ্তি করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই