তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত

নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
“সারা বিশ্বের ঐক্য, এইডস প্রতিরোধে সবাই নিব দায়িত্ব” এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁয় বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে। মঙ্গলবার দিবসটি উপলক্ষে সিভিল সার্জন অফিস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদর হাসপাতালের বিভিন্ন চত্বর প্রদর্শন করে। পরে সিভিল সার্জন অফিস মিলানায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ মোর্শেদের সভাপতিত্বে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ, মেডিকেল অফিসার ডা: আশিষ কুমার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান চৌধুরী, জেলা সমন্বয় পরিষদের সভাপতি ও রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, ব্রাকের জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রী, এটিএন বাংলার সাংবাদিক রায়হান আলমসহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা বিশ্ব এইডস দিবস উপর বিস্তারিত আলোচনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই