তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাস্ক ব্যবহার না করায় ২০ জনকে জরিমানা

নান্দাইলে ভ্রাম্যমান আদালত
মাস্ক ব্যবহার না করায় ২০ জনকে জরিমানা, ইয়াবা বহন করায় ১ জনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দন্ড
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন মঙ্গলবার (১লা ডিসেম্বর) সকালে পৌর সদর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাস্ক ব্যবহার না করার অপরাধে ২০ ব্যক্তিকে ৫ হাজার ৮ শত টাকা জরিমানা করেন। এক মোটর সাইকেল চালক মাস্ক ব্যবহার না করায় মোটর সাইকেলটি আটক করেন।

মোটর  সাইকেল চালকের গতিবিধি সন্দেহ হওয়ার প্রকাশ্য দিবালোকে তার দেহ তল্লাসী করে ৩ পিস ইয়াবা উদ্ধার করে। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করে। জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের সাজা দেন। সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম বিজয় চন্দ্র বর্মন (২৫), পিতা- নকুল চন্দ্র বর্মন, সাকিন চন্ডীপাশা, নান্দাইল। ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই