তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে পৌর নির্বাচনে ৪৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

মদনে পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৪৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
আগামী ২৮ ডিসেম্বর নেত্রকোনার জেলার মদন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মঙ্গলবার মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে মোট ৪৮জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে মেয়র পদে ৬ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং অফিসার আব্দুল লতিফ এর কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।মেয়র পদে মনোনয়নপত্র দাখিল কারী প্রার্থীরা হচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, বিএনপি মনোনীত জেলা যুবদলের সম্মানিত সদস্য মোঃ এনামুল হক, জাপা থেকে মনোনীত প্রার্থী ক্ষুদিরাম চন্দ্র দাস,বিএনপি থেকে বিদ্রোহী প্রার্থী মাশরিকুর রহমান বাচ্চু, স্বতন্ত্র প্রার্থী  হিসেবে সাবেক পৌর মেয়র দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক ও আব্দুর রউফ।

এ পৌর সভায়  মনোনয়নপত্র বাছাই  ৩ ডিসেম্বর,প্রত্যহারের শেষ সময় ১৬ ডিসেম্বর। ৯টি কেন্দ্রে মোট ১২ হাজার ৮৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই