তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বৃষ্টি আইলেই বুহে মেঘ হরতো এহন আর হরবে না

বৃষ্টি আইলেই বুহে মেঘ হরতো এহন আর হরবে না
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
সামান্য বৃষ্টি আইলেই বুহে মেঘ হরতো এহন আর হরবে না এভাবেই  ঘর পেয়ে জেলা প্রশাসকের নিকট কথা গুলো বললেন  নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল গ্রামের বিধবা মাষ্টারের মা। তার ঘরটি এমনিতেই নড়বড়ে ছিল। ঝড়-তুফানের সময় ভয়ে থাকতেন।  স্বপ্নেও ছিল না এমনটি ঘর পাবেন। তখন তার পাশে দাঁড়ায় স্থানীয় প্রশাসন। আধা পাকা নতুন ঘর পেয়ে অনেক খুশি তিনি।

বুধবার নেত্রকোনার জেলা প্রশাসক  কাজি মোঃ আব্দুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলার কাইটাইল ইউনিয়নের জঙ্গল টেঙ্গা ও মদন ইউনিয়নের দক্ষিণপাড়া গুচ্ছ গ্রাম সংলগ্ন গ্রামে ভূমিহীন ও গৃহহীন ক শ্রেণির   ৫৬টি পরিবার পুনর্বাসন পরিদর্শন ও  উদ্বোধন করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তাজুল ইসলাম,জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ শরফুল ইসলাম,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের  এ্যাকচেঞ্জ মোঃ আহাছান হাবিব,উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান,সহকারী কমিশনার ভূমি উম্মেছালমা,উপজেলা প্রকৌশলী মুহাম্মদ মাহাবুব মুরশেদ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল,উপ-সহকারী প্রকৌশলী রনি রায়হান,ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল,বদরুজ্জামান শেখ মানিক,প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,সাংবাদিক পরিতোষ দাসসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই