তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের

তজুমদ্দিনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা মামলা দায়ের
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২নং ওয়র্ডের পূর্ব চাঁদপুর গ্রামের অলিউল্যাহ মহাজনের প্রতিবন্ধী কিশোরী মেয়েকে (২৫) গত ২৮ নভেম্বর সন্ধ্যায় মেয়ে ঘরে রেখে মা দোকানে যায় লবণ আনতে। এ সময় পূর্বে থেকে ওতপেতে থাকা একই এলাকার মৃত সামছুল হকের ছেলে বেলায়েত (৫০) ঘরে ডুকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার মা এসে ঘটনাটি দেখে ফেলেন। পরে লম্পট বেলায়েত দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর ভাই মোঃ বাবলু বাদী হয়ে বেলায়েতকে আসামী করে তজুমদ্দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা নং ০১।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, বাদী অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামী গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই