তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ছাত্রীকে নিয়ে স্কুল দপ্তরী লাপাত্তা

গফরগাঁওয়ে ছাত্রীকে নিয়ে স্কুল দপ্তরী লাপাত্তা
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার জনৈক ছাত্রীকে নিয়ে লাপাত্তা রয়েছে শরিফ মিয়া (২৫) নামে এক স্কুলদপ্তরী। এ ঘটনায় ঐ স্কুল ছাত্রী মা সেলিনা আক্তার বাদী হয়ে মঙ্গলবার রাতে গফরগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি।ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

জানা যায়,উপজেলার শিবগঞ্জ বিদাস উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী (১২)এসাইমেন্ট পরিক্ষার খাতা জমা দিতে মঙ্গলবার সকালে স্কুলে যায়।স্কুল থেকে বাড়ি ফেরায় পথে ধোপাঘাট এলাকায় রাস্তা থেকে শরিফ মিয়া তাকে জোরপূর্বক অটোরিকশা করে তুলে নিয়ে যায়। শরিফ মিয়া স্থানীয় ধোপাঘাট শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী।

স্কুলছাত্রী মা সেলিনা আক্তার জানান,দপ্তরী শরিফ মিয়া দীর্ঘদিন যাবত আমার মেয়েকে নানানভাবে উত্যক্ত করতো।ঘটনাদিন সকালে স্কুল থেকে বাড়ি ফেরায় পথে শরিফ তার সহযোগীদের নিয়ে আমার মেয়েকে রাস্তায় থেকে তুলে নিয়ে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই