তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌর নির্বাচন নিয়ে হাতেম খাঁন দিনরাত প্রচারনায় ব্যস্ত

ভালুকা পৌর নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী হাতেম খাঁন দিনরাত প্রচারনায় ব্যস্ত
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ভালুকায় আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির একক প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য দিনরাত প্রচারণা চালাচ্ছেন উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক, ভালুকা উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক, ভালুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, সমাজ সেবক মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খাঁন।

নির্বাচনকে সামনে রেখে আলহাজ্ব হাতেম খাঁন দিনরাত ভালুকা পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি পাড়ামহল্লায় সাধারন ব্যবসায়ী, ভ্যান চালক, রিকশা চালক, দিনমজুরসহ সকল শ্রেনীপেশার মানুষদের খোঁজ খবর ও মতবিনিময় করে আসছেন। ইতিমধ্যে প্রতিনিয়ত মানব সেবা করে পৌরসভার প্রতিটি মানুষের আস্থা অর্জন করেছেন তিনি।

নির্বাচন সন্নিকটে তাই আগামী দিনে ভালুকা পৌরসভা কে দুর্নীতি ও মাদকমুক্ত, আধুনিক শিক্ষায় সু-শিক্ষিত সমাজ গঠন, বেকারত্ব নিরসনের প্রতিশ্রুতি নিয়ে জনসাধারনের প্রত্যাশা পূরণ ও পৌরবাসীর সকল সমস্যা সমাধানে কাজ করার প্রত্যয় নিয়ে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে সকল শ্রেনীপেশার জনসাধারনের কাছে দোয়া ও সহযোগিতা চেয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন  আলহাজ্ব হাতেম খাঁন।

আলহাজ্ব হাতেম খাঁন ছাত্রদলের নেতৃত্বের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন পরে ভালুকা উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করে দক্ষতা ও সততার পুরুস্কার হিসাবে ৬নং ভালুকা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তার দায়িত্ব পালনে সততা ত্যাগ এবং হাইকমান্ডের নির্দেশ পালন করাসহ প্রতিটি দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণ করে কর্মসূচি সফল করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এছাড়া তিনি দলের প্রতিটি নেতাকর্মীদের দুর:সময়ে সর্বস দিয়ে পাশে থেকেছেন। চলতি বছর মহামারী করোনা কালীন সময়ে পৌরসভার প্রায় ১০ হাজার অসহায় খেটেখাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও প্রতিটি ঈদে উপহার স্বরূপ ঈদ সামগ্রী পৌরবাসীর অসহায় দরিদ্র বিধবা হৃতদরিদ্রেরর ঘরে-ঘরে পৌঁছে দেন। তিনি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে নিজেকে সবর্দাই নিয়োজিত রেখে দেশ ও জনগণের তরে শহীদ জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে জনসাধারনের পাশে থেকেছেন সবসময়। তিনি বছরের পর বছর পৌরসভার প্রতিটি পাড়ামহল্লায় গরীব দুঃখি অসহায় মানুষের পাশে থেকে সেবা করে চলেছেন। এছাড়াও অসহায় এতিম, বিধবা,প্রতিবন্ধী, কন্যাদায়গ্রস্ত পিতার সাহায্যে, গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ করে আসছেন।

হাতেম খাঁন অত্র পৌরসভার প্রতিটি মানুষের অত্যান্ত প্রিয় ব্যক্তি হিসাবে সকল জনসাধারনের সুপরিচিত।  তিনি দানশীল, ধার্মিক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ ও বিপদে-আপদে সবসময় সাধারণ মানুষের পাশে থাকায় অত্র পৌরসভার সাধারণ মানুষ তাকে দাতা হাতেম তাই বলে পৌর নির্বাচনে জনতার মেয়র হিসেবে দেখতে চায়।

আলহাজ্ব হাতেম খান ভালুকা ডট কম কে বলেন, অত্র পৌরসভার সাধারণ ভোটারদের মতে ভালুকা শিল্প এলাকা হলেও পৌরসভা রাস্তা-ঘাট, গ্যাস,পানি, বিদ্যুৎসহ নানা সমস্যায় জর্জরিত। বিগত সময়ে যারা মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন তারা শুধু নিজেদের উন্নয়ন নিয়ে ব্যস্ত ছিলেন। তারা এলাকার তেমন কোন উন্নয়ন করতে পারেননি। তাই সাধারণ জনগণ চায় শিল্পনগরী ভালুকা পৌরসভার উন্নয়নে একজন সৎ নগর পিতা আসুক,আমি হাতেম খান তেমনই একজন ব্যক্তি যিনি পৌরবাসীর উন্নয়ন করতে চান। আমরা পৌরবাসি আমাকে ভোট দিতে পারলে অবশ্যই নিজেরাও উপকৃত হবে।

আসন্ন পৌর নির্বাচনে বিএনপির একক প্রার্থী হিসিবে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী  আলহাজ্ব হাতেম খান ভালুকা ডট কম কে আরো বলেন, আমি মেয়র পদে নির্বাচিত হলে পৌরবাসীর দীর্ঘদিনের দাবি গ্যাস,পানি,রাস্তা-ঘাটসহ সকল সমস্যা সমাধান করবো। আমাকে পৌর এলাকার মানুষ যদি চায় আমি আমার সকল কিছু দিয়ে তাদের পাশে থেকে জনগনের খাদেম হিসেবে সেবা করবো আমৃত্যু ইনশাআল্লাহ। আমি একজন শহীদ জিয়ার সৈনিক হিসাবে অত্র পৌর এলাকার সাধারণ মানুষের উপর পূর্ণ আস্থা রেখে শুধু এটুকুই বলব এতগুলো মানুষের চাওয়া কখনো মিথ্যা হতে পারে না। জনগন যদি সুষ্ঠুভাবে নিজেদের ভোট দিতে পারে আর দল যদি আমার উপর আস্থা রাখে তাহলে ধানের শীষের প্রার্থীর বিপুল ভোটে বিজয় হবেই ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, আলহাজ্ব হাতেম গত ২০১৫সালের পৌর নির্বাচনেও বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। ভোট কারচুপির নির্বাচনে হেরেও তিনি হাল ছাড়েননি। নির্বাচনে পরাজিত হয়েও সব সময় তিনি পৌর বাসীর খোঁজ খবর নিয়েছেন। সর্বদায় কাজ করেছেন সাধারণ মানুষের কল্যাণে। এখন অপেক্ষা আসন্ন পৌর নির্বাচনে জনগনের রায়ে কে হচ্ছে শিল্পনগরী ভালুকা পৌরসভার মেয়র।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই