তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে র‌্যালী

গাজীপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে প্রতিবন্ধীদের র‌্যালী
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
গাজীপুরের কোনাবাড়ীতে ২৯তম আন্তর্জাতিক ও ২২ জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে র‌্যালী করেছে প্রতিবন্ধীদের বিভিন্ন সংগঠন । কোভিড-১৯ প্রেক্ষাপটে প্রতিবন্ধী ব্যক্তিকে সম্পৃক্ত করি, নতুনভাবে টেকসই বিশ্ব গড়ি'এই প্রতিপাদ্যকে সামনে রেখে, শ্রবণ ও বাক প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে সংস্থাটি ।

বৃহস্পতিবার সকালে কোনাবাড়ী জরুন এলাকায় কেয়া স্পিনিং এর সামনে থেকে র‌্যালীটি কোনাবাড়ী কাশিমপুর আঞ্চলিক সড়ক পদক্ষিণ করে । পরে সংক্ষিপ্ত আলোচনায় সংস্থার সভাপতি ও গাজীপুর সিটি কর্পোরেশনের ০৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাউসার আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জিএমপি কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক । এ সময় সংস্থার সাধারণ সম্পাদক বাকপ্রতিবন্ধী জহিরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক এ কে এম মাসুদুর রশিদ, মমিনুর রহমান দোষী, কোষাধক্ষ্য আব্দুল্লাহসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই