তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের পল্লীতে মহিলার শ্লীলতাহানি, মামলা

নান্দাইলের পল্লীতে মহিলার শ্লীলতাহানি,৬জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজোর জাহাঙ্গীরপুর ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামে বেআইনী জনতাবদ্ধে অনভিকার প্রবেশ করে মারপিট, সাধারণ জখম, শ্বাসরোধ করে হত্যা চেষ্ঠা, মহিলাদের শ্লীলতাহানি, চুরি, ক্ষতিসাধন ও হুমকী প্রদানের অভিযোগে তেলিয়াপাড়া গ্রামের ৬জনের নামে নান্দাইল মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

তেলিয়াপাড়া গ্রামের মৃত আহাম্মদ আলীর স্ত্রী ফিরোজা আহাম্মদ কর্তৃক দায়েরকৃত মামলা সূত্রে জানাগেছে, সোমবার একই গ্রামের মোঃ গিয়াস উদ্দিন, হিরণ আকন্দ. আব্দুল কাদির আকন্দ, তারেক আকন্দ, লিজা আক্তার, তানভীর আকন্দ, জমিজমা সংক্রান্ত পূর্ব শক্রতা নিয়ে ফিরোজা আহাম্মদের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি সহ রেখা আক্তারের ৩০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন সহ নগদ টাকা বাড়ি থেকে ছিনতাই করে নিয়ে যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, অভিযোগ পাওয়ার পর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং উপ-পরিদর্শক মোঃ নাজিম উদ্দিনকে মামলাটির তদন্তের দায়িত্ব প্রদান করা হয়েছে। অপরদিকে মামলার বাদীনী মোছাঃ ফিরোজা আহাম্মদ অভিযোগ করেন মামলার আসামীরা প্রকাশ্যে থানা থেকে মামলা তুলে আনার জন্য হুমকী দিয়ে যাচ্ছে এবং পুনরায় বাড়ি ঘরে হামলা সহ প্রাণ নাশের হুমকী দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই